মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে ৮ জনকে ৩ লাখ ১০ হাজার টাকা জরিমানা ও ১০০ বাড়ির ২০০ চুলা জব্দ তাড়াশে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত নকলায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ২৮ জেলায় ছড়িয়ে পড়ল রাসেলস ভাইপার শেরপুর নকলায় বিদ্যুৎস্পৃষ্টে মহিলা নিহত অনিয়ম ও দূর্নীতিতে চ্যাম্পিয়ন বেবিচকের সাবেক উপপরিচালক রাশিদা সুলতানা কাপাসিয়ার টোক রণেন্দ্র স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন: যারা অভিভাবক প্রতিনিধি হলেন গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকে প্রাণনাশের হুমকি, গাছপালা কেটে ব্যাপক ক্ষতিসাধন নকলা কল্যাণ ফোরামের উদ্যোগে  তিন শতাধিক পরিবার পেল কোরবানির মাংস নকলায় বালির নিচ থেকে ১ কৃষকের মরদেহ উদ্ধার

নকলায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলার শ্রেষ্ঠদের পুরষ্কার ও সনদপত্র প্রদান

রেজাউল হাসান সাফিত, নকলা, শেরপুর, প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১৬২ বার পড়া হয়েছে

রেজাউল হাসান সাফিত, নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩-এ নির্বাচিত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৪ অক্টোবর) জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি উপজেলা পরিষদের মিলনায়তনে পুরষ্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. বোরহান উদ্দিন।

জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির সদস্য সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ-এঁর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চৌধুরী ছবরুননেছা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক প্রমুখ। আলোচনা সভার পরে অতিথিবৃন্দ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে পুরষ্কার হিসেবে ক্রেষ্ট ও সনদপত্র তুলেদেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ছামিউল হক মুক্তা, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো.শহিদুল ইসলাম, এ-জেড টেকনিক্যাল এন্ড বি.এম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রেজাউল আলম, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক, বিহারিরপাড় এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম, গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাজমুল ইসলাম, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ স্থানীয় সাংবাদিকগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি কর্তৃক উপজেলার শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়ে যে বা যারা পুরষ্কার পেলেন তারা হলেন-

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান: শ্রেষ্ঠ বিদ্যালয় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ মাদ্রাসা নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসা, শ্রেষ্ঠ কলেজ চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ও শ্রেষ্ঠ কারিগরি কলেজ আইডিয়াল টেকনিক্যাল এন্ড বিএম কলেজ।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান: বিহারিরপাড় এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম, নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. আজিজুল ইসলাম ও ধুকুড়িয়া এ-জেড টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রেজাউল আলম।

শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক: নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরঞ্জিত কুমার বণিক, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. মোশারফ হোসাইন, সরকারি হাজী জালমামুদ কলেজের প্রভাষক মো. রুকনুজ্জামান ও সরকারি হাজী জালমামুদ কলেজের কারিগরি শাখার সহকারী অধ্যাপক মো. নুরুল আলম আকন্দ।

শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষার্থী: নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রিতু সাহা, নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী মাহমুদুল হাসান ও চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী নওশীন জাহান উর্মী।

শ্রেষ্ঠ স্কাউট, গার্ল গাইড, রোভার, গ্রুপ ও শিক্ষক: নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেষ্ঠ স্কাউট ফজলে নূর সনয় ও শ্রেষ্ঠ গার্ল গাইড রামিম জান্নাত ঐশি, সরকারি হাজী জালমামুদ কলেজের শ্রেষ্ঠ রোভার নাজমুল হাসান নাঈম ও শ্রেষ্ঠ গার্ল-ইন রোভার আসমা আক্তার ঊষা। শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ ও শ্রেষ্ঠ গার্ল-ইন স্কাউট গ্রুপ নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। শ্রেষ্ঠ রোভার গ্রুপ ও শ্রেষ্ঠ রেঞ্জার গ্রুপ সরকারি হাজী জালমামুদ কলেজ। শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দিন ও শ্রেষ্ঠ গার্ল-ইন স্কাউট শিক্ষক কাজল রেখা। শ্রেষ্ঠ রোভার শিক্ষক সরকারি হাজী জালমামুদ কলেজের প্রভাষক মো. মোবারক হোসেন।

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৭ পূর্বাহ্ণ
  • ১২:০৪ অপরাহ্ণ
  • ১৬:৪১ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:২০ অপরাহ্ণ
  • ৫:১২ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102