শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে দারুল আরকাম সরকারি মাদ্রাসার ৩ দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ  সম্পন্ন তাহিরপুরে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি” প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার গাজীপুরে মাদকদ্রব্যর অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন দক্ষিণ সাতলা-রাজাপুর ৪ কি.মি. ইটের সোলিং রাস্তার বেহাল দশা নকলায় ‘মাদক’কে না বলুন কর্মসূচি বাস্তবায়ন বরিশালে নিরাপদ খাদ্য পরিদর্শকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয় গাজীপুরে দারুর রহমান ইসলামিয়া মাদ্রাসায় কোরআন সবক প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত টঙ্গীতে পরিবেশ নদী বায়ু দূষণ ডেঙ্গু মশার উৎপাতে জনসচেতনতার দাবিতে মানববন্ধন গাজীপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নকলায় বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রেজাউল হাসান সাফিত, নকলা (শেরপুর) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৩০ বার পড়া হয়েছে

 

রেজাউল হাসান সাফিত, নকলা (শেরপুর) প্রতিনিধিঃ

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব উম্মে সালমা তানজানিয়া শেরপুরেরনকলা উপজেলায় কর্মকর্তা ও সুধী জনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ জুলাই বুধবার দুপুর ১টায় নকলা উপজেলা পরিষদের হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শেরপুর জেলা প্রশাসক জনাব সাহেলা আক্তার এর সভাপতিত্বে আজকের এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব উম্মে সালমা তানজিয়া ।
প্রধান অতিথি জনাব উম্মে সালমা তানজানিয়া তার বক্তব্যে বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আজ উন্নয়নের প্রতিফলন ঘটিয়ে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে, আর ভবিষ্যতে আরো উন্নয়ন ও মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন সহ সমাজের সর্বস্তরের মানুষের এই উন্নয়নের জন্য সহযোগিতা কামনা করেন তিনি। একই সঙ্গে প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি দপ্তর থেকে জনগণকে সেবা নিশ্চিত করতে বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন।
বিভাগীয় কমিশনার জনাব উম্মে সালমা তানজানিয়া নকলা উপজেলা পরিষদে আসার পর পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদান করেন এবং প্রশাসনের পক্ষ থেকে ফুলের সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানের শেষে নকলা উপজেলা র বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের মাঝে শরীর চর্চা পোষাক বিতরণ ও নকলা সমবায় সমিতি পক্ষ থেকে বানেশ্বর্দী ইউনিয়নের একটি কৃষি সমিতি র কাছে ২ লক্ষ ৫০ হাজার টাকা প্রণোদনা চেক হস্তান্তর করা হয়,এরপর নকলা সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে দুটি অসহায় পরিবারের মাঝে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ও স্বনির্ভর করার জন্য দুটি দোকান হস্তান্তর করা হয় । মত বিনিময় সভা শেষে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব উম্মে সালমা তানজানিয়া উপজেলা পরিষদ চত্বরে একটি বকুল ফুলের চারা রোপণ করেন।

আজকের এই মতবিনিময় সভা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মে বানিন, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ,নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন,নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তাফা, সহ বিভিন্ন দপ্তরের প্রধান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102