বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ার সিঙ্গুয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান  নকলায় শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর ঈদ উপহার সরকারী স্কুলের ভূমি অধিগ্রহণের টাকা আত্নসাৎ ফেরত না দিতে ভিন্ন কৌশল শ্রীবরদীর বন বিভাগে ৯ কোটি টাকা হরিলুটের অভিযোগ, বন কর্মকর্তার নামে মামলা নান্দাইলে সাংবাদিকের উপড় সন্ত্রাসী হামলা, হাসপাতালে ভর্তি কাপাসিয়ার টোকে মসজিদভিত্তিক শিশু শিক্ষার মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত  বিরামপুরে সমাজসেবা অধিদপ্তরের চিকিৎসা সহায়তার চেক বিতরণ করেছেন এমপি শিবলী পুলিশ পিটিয়ে দণ্ডপ্রাপ্ত আসামি ছিনতাই মামলায় কাপাসিয়া টোক ইউপি চেয়ারম্যান জলিল গ্রেফতার অনিয়মের সংবাদ প্রকাশের পর পরিবেশ অধিদপ্তর গাজীপুরের ডিডি নয়নের বদলির আদেশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম।

শাহজাদপুর উপজেলাসহ সিরাজগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গাড়াদহ ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার মিয়া

মোঃ হুমায়ুন আহমেদ, সিরাজগঞ্জ থেকে :
  • প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৮০ বার পড়া হয়েছে

 

মোঃ হুমায়ুন আহমেদ, সিরাজগঞ্জ থেকে :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাহজাদপুর উপজেলা তথা সিরাজগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ১নং গাড়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিনিয়র সহ সভাপতি শাহজাদপুর উপজেলা বিএনপি আব্দুল জব্বার মিয়া।

তিনি গাড়াদহ ইউনিয়ন পরিষদ, শাহজাদপুর উপজেলাসহ সিরাজগঞ্জবাসী ও দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে গড়াদহ ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আব্দুল জব্বার মিয়া ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় দু’টি ধর্মীয় উৎসবের মধ্যে অন্যতম হচ্ছে ঈদুল ফিতর।বিশ্বের সমগ্র মুসলিম উম্মারা মহান আল্লাহর হুকুমে পুরো একটি মাস সিয়াম সাধনার মাধ্যমে আল্লাহপাকের নৈকট্যলাভ ও গুণামাফের আশায়, বৈষয়িক ব্যস্ততাকে বাদ দিয়ে পরলৌকিক জগতে পাথেয় সংগ্রহে ঈদুল ফিতর উৎসবটি পালন করে থাকেন। ঈদুল ফিতরের উৎসবটি সারা জাহানের মুসলিম মানব জাতির মনে আনন্দময় ও জাগরণ ঘটায়। সকল মুসলিম উম্মাদের আত্মাকে মিলনবোধে উজ্জীবিত করে। তাই ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে-মানুষে মহামিলন ঘটায় এবং সৃষ্টি করে পরস্পরের প্রতি আন্তরিকতা।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী, সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল শ্রেণি পেশার মানুষকে। সৌহার্দ্ধ-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনই হোক আমাদের মূলনীতি।

গাড়াদহ ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আব্দুল জব্বার মিয়া আরো বলেন, ঈদুল ফিতরের মহিমান্বিত আহবানে শান্তি সুধায় ভরে উঠুক বিশ্ব মুসলিম সমাজ। দেশপ্রেম ও মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। তাই আসুন সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই।
আমরা সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। মহান আল্লাহ তালার কাছে প্রার্থনা করি প্রতিটি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারা প্রবাহিত হোক প্রতিটি মানুষের জীবনে।

সিয়াম সাধনা ও ঈদুল ফিতরের উছিলায় বিশ্বের সকল মুসল্লিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে যেন আল্লাহপাক গুণা মাফ করে দেন ও হেদায়াত নছিব করেন, এই প্রার্থনা করে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান, গাড়াদহ ইউনিয়নের সাবেক সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আব্দুল জব্বার মিয়া।

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩৮ অপরাহ্ণ
  • ১৮:৫১ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102