শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ার টোক রণেন্দ্র স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন: যারা অভিভাবক প্রতিনিধি হলেন গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকে প্রাণনাশের হুমকি, গাছপালা কেটে ব্যাপক ক্ষতিসাধন নকলা কল্যাণ ফোরামের উদ্যোগে  তিন শতাধিক পরিবার পেল কোরবানির মাংস নকলায় বালির নিচ থেকে ১ কৃষকের মরদেহ উদ্ধার কাপাসিয়ার সিঙ্গুয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান  নকলায় শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর ঈদ উপহার সরকারী স্কুলের ভূমি অধিগ্রহণের টাকা আত্নসাৎ ফেরত না দিতে ভিন্ন কৌশল শ্রীবরদীর বন বিভাগে ৯ কোটি টাকা হরিলুটের অভিযোগ, বন কর্মকর্তার নামে মামলা নান্দাইলে সাংবাদিকের উপড় সন্ত্রাসী হামলা, হাসপাতালে ভর্তি কাপাসিয়ার টোকে মসজিদভিত্তিক শিশু শিক্ষার মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত 

জনগণের ভালবাসায় তাহিরপুর উপজেলাকে একটি স্মার্ট উপজেলা গড়তে চাই, চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন খান

সুনামগঞ্জ প্রতিনিধি :
  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১১২ বার পড়া হয়েছে

 

মুরাদ মিয়া, সুনামগঞ্জ :

সুনামগঞ্জ জেলা তাহিরপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও শ্রীপুর উত্তর ইউনিয়নের (সাবেক) ৪ বারের চেয়ারম্যান,বিচার শালিসি বৈঠকে দ্রুত সমাধানে যার ন্যায় ভুমিকা অপরিসীম,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান বলেছেন- আমি তাহিরপুর উপজেলা বাসীর সেবা করার আরেকটা সুযোগ চাই।সবাই আমার জন্য দোয়া করবেন।আমি সবার দোয়া চাই। তিনি আরো বলেন,তাহিরপুর উপজেলার সকল যুব সমাজ ও শ্রদ্ধাভাজন মুরুব্বি ও রাজনৈতিক নেতৃবৃন্দের ভালোবাসা নিয়ে সামনে আসছে ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন।

আমি আপনাদের ভালোবাসায় তাহিরপুর উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চাই।তরুণ প্রজন্মের পাশে থেকে আধুনিক ও সমৃদ্ধ উপজেলা গড়ার প্রত্যাশায় আবারও সবার সহযোগিতা একান্তভাবে কামনা করছি।প্রিয় তাহিরপুর উপজেলা বাসীর খেদমতে নিঃস্বার্থভাবে কাজ করার সুযোগ চাই।

রবিবার (২১এপ্রিল) তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দিয়ে,দ্বিতীয় ধাপে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তাহিরপুর উপজেলাবাসীর সেবা করার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে উপজেলার ৭টি ইউনিয়ন ও ৬৩টি ওয়ার্ডের সকল ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান,তিনি বলেন,পারিবারিকভাবে ও আমার রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন সংগ্রাম ও দেশ গঠনের অনন্য নেতৃত্বকে রাজনৈতিক জীবনের পাথেয় করে আমি রাজনীতি করে আসছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান আরও বলেন,বঙ্গবন্ধু না হলে যেমন স্বাধীন সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের সৃষ্টি হতো না,তেমনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা না থাকলে বদলে যাওয়া আজকের বাংলাদেশও আমরা পেতাম না।

টানা ১৫ বছর রাষ্ট্র পরিচালনায় পদ্মা সেতু,মেট্রোরেল, এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, রামপাল বিদ্যুৎ কেন্দ্রের মতো বড় বড় প্রকল্প তিনি আমাদের উপহার দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষিত মেধাবী নেতৃত্ব প্রয়োজন বলে মনে করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান।তিনি বলেন,মাথাপিছু আয়,নারীর ক্ষমতায়ন,দারিদ্র নিরসন,স্বাস্থ্যসেবা,শিক্ষা সামাজিক নিরাপত্তাসহ অসংখ্য ধারাবাহিক কার্যক্রমে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আজ বাস্তব। এখন লক্ষ্য ২০৪১ সালের উন্নত, সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশের দিকে।

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান এক ঐতিহ্যবাহী পরিবারের সন্তান।তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আবুল হোসেন খান আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতীয় উন্নয়নকে কাজে লাগিয়ে স্মার্ট তাহিরপুর উপজেলা গড়তে চাই।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা উপজেলার ৭টি ইউনিয়ন ও ৬৩টি ওয়ার্ড পর্যায়ে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার মাধ্যমে তার রাজনৈতিক জীবন শুরু।সেই ধারাবাহিকতায় তাহিরপুর উপজেলার প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করছেন তিনি।

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবুল হোসেন খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের কাছে পৌঁছে দিতে আমি চেষ্টা করেছি।

তাহিরপুর উপজেলা উন্নয়ন বঞ্চিত রয়েছে,সেগুলো সম্পন্ন করতে আবারও প্রার্থী হয়েছি।তিনি আরো বলেন, ‘কোনো পদ-পদবীর জন্য নয়,প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামীর বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে চাই।

বাংলাদেশের মানুষের আশা ভরসার শেষ আশ্রয়স্থল শেখ হাসিনা যাতে ভালো ভাবে রাষ্ট্র পরিচালনা করতে পারে তাই তার একজন প্রতিনিধি হিসেবে তার পাশে থেকে কাজ করতে চাই।পরিশেষে তিনি তাহিরপুর উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের দোয়া ও সহযোগিতা চান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান, এসময় তাহিরপুর উপজেলা এবং ৭টি ইউনিয়নের আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102