শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে দারুল আরকাম সরকারি মাদ্রাসার ৩ দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ  সম্পন্ন তাহিরপুরে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি” প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার গাজীপুরে মাদকদ্রব্যর অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন দক্ষিণ সাতলা-রাজাপুর ৪ কি.মি. ইটের সোলিং রাস্তার বেহাল দশা নকলায় ‘মাদক’কে না বলুন কর্মসূচি বাস্তবায়ন বরিশালে নিরাপদ খাদ্য পরিদর্শকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয় গাজীপুরে দারুর রহমান ইসলামিয়া মাদ্রাসায় কোরআন সবক প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত টঙ্গীতে পরিবেশ নদী বায়ু দূষণ ডেঙ্গু মশার উৎপাতে জনসচেতনতার দাবিতে মানববন্ধন গাজীপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার সরকার পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন

মাসুম শেখ, শ্রীপুর (গাজীপুর ) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৬৫২ বার পড়া হয়েছে

 

মাসুম শেখ, শ্রীপুর (গাজীপুর ) প্রতিনিধিঃ

গাজীপুর জেলা পরিষদের সাবেক সদস্য, শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আনোয়ার সরকার পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

বরমী ইউনিয়ন বাসীসহ দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে তিনি।

আনোয়ার সরকার ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় দু’টি ধর্মীয় উৎসবের মধ্যে অন্যতম হচ্ছে ঈদুল ফিতর।বিশ্বের সমগ্র মুসলিম উম্মারা মহান আল্লাহর হুকুমে পুরো একটি মাস সিয়াম সাধনার মাধ্যমে আল্লাহপাকের নৈকট্যলাভ ও গুণামাফের আশায়, বৈষয়িক ব্যস্ততাকে বাদ দিয়ে পরলৌকিক জগতে পাথেয় সংগ্রহে ঈদুল ফিতর উৎসবটি পালন করে থাকেন। ঈদুল ফিতরের উৎসবটি সারা জাহানের মুসলিম মানব জাতির মনে আনন্দময় ও জাগরণ ঘটায়। সকল মুসলিম উম্মাদের আত্মাকে মিলনবোধে উজ্জীবিত করে। তাই ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে-মানুষে মহামিলন ঘটায় এবং সৃষ্টি করে পরস্পরের প্রতি আন্তরিকতা।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী, সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল শ্রেণি পেশার মানুষকে। সৌহার্দ্ধ-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনই হোক আমাদের মূলনীতি।

সৎ, মেধাবী তরুণ এই রাজনীতিবিদ আরো বলেন, ঈদুল ফিতরের মহিমান্বিত আহবানে শান্তি সুধায় ভরে উঠুক বিশ্ব মুসলিম সমাজ। দেশপ্রেম ও মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। তাই আসুন সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই।

আমরা সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। মহান আল্লাহ তালার কাছে প্রার্থনা করি প্রতিটি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারা প্রবাহিত হোক প্রতিটি মানুষের জীবনে।

সিয়াম সাধনা ও ঈদুল ফিতরের উছিলায় বিশ্বের সকল মুসল্লিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে যেন আল্লাহপাক গুণা মাফ করে দেন ও হেদায়াত নছিব করেন, এই প্রার্থনা করে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান আনোয়ার সরকার।

উল্লেখ্য; আনোয়ার সরকার এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি প্রতিবন্ধীদের মাঝে ওয়েল চেয়ার বিতরণ এসো অনেক সাহায্য সহযোগিতা করেছেন।
শ্রীপুর সাতখামাইর আশ্রব আলী নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার মোঃ আনোয়ার হোসেন সরকার অত্যন্ত সুনামের সাথে সভাপতির দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন যাবত।

 

 

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102