বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
অনিয়মের সংবাদ প্রকাশের পর পরিবেশ অধিদপ্তর গাজীপুরের ডিডি নয়নের বদলির আদেশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম। উজিরপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ২ টি প্রতিষ্ঠানকে জরিমানা নান্দাইলে আশ্রয়ন-২ প্রকল্পের গৃহ নির্মানে কোটি টাকার অনিয়মের অভিযোগ বিরামপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বিরামপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের আয়োজনে দুইটি কর্মশালা শুরু টঙ্গীতে কোরবানির পশুর হাট জাল টাকা রোধ ও নিরাপত্তায় সব প্রস্তুতি সম্পন্ন গাজীপুর জেলা প্রশাসন কর্তৃক সম্পাদনায় “শিশু মননে বঙ্গবন্ধু” শীষর্ক বইটি বিতরণ নকলায় অকুপেশনাল স্কিল কোর্সের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন নকলায় দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবা

গাজীপুর মিডিয়া ক্লাব এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তারেক রহমান জাহাঙ্গীর:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১১৬ বার পড়া হয়েছে

 

তারেক রহমান জাহাঙ্গীর (গাজীপুর)ঃ

গাজীপুর মিডিয়া ক্লাব এর উদ্যোগে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল ২৭শে মার্চ রোজ বুধবার গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার পাশে অস্থায়ী কার্যালয়ে সৌদিয়া হাউজে অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক ও দৈনিক মুক্ত বলাকার সহ-সম্পাদক তারেক রহমান জাহাঙ্গীর। গাজীপুর মিডিয়া ক্লাবের সদস্য সচিব ও দৈনিক খবরপত্র এর জেলা প্রতিনিধি বশির আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন এর ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী বিল্লাল হোসেন মোল্লা। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হেদায়েত উল্লাহ, টঙ্গী পশ্চিম থানা তাঁতী লীগের সভাপতি- সিরাজুল হক, টঙ্গী পশ্চিম থানা ৫৪নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি- মোঃ তাহের খাঁন, ৫৪নং ওয়ার্ড তাঁতী লীগের সাধারণ সম্পাদক শাহীন, টঙ্গী পশ্চিম থানা ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী রবিউল হোসেন দুলু, নাহিদ খাঁন, যুবলীগ নেতা আতিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক আপনাদের লেখনিতে সমাজের অন্যায় অবিচার পালিয়ে যাবে। আপনাদের সৎ জীবন যাপন করতে হবে, সাংবাদিকদের সুনাম ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবে না। আপনাদের সম্মান আপনাদের কাজের মধ্যেই প্রকাশ পাবে। অপ-সাংবাদিকতা রোধে আপনাদের ভুমিকা রাখতে হবে। আপনাদের সকল সামাজিক উন্নয়নমূলক ও গঠনমূলক কাজে আমাকে পাশে পাবেন থথইনশাআল্লাহ।
গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক- তারেক রহমান জাহাঙ্গীর বলেন আমরা মুক্তগণমাধ্যমে বিশ্বাসী, মুক্তিযুদ্বের আদর্শ ও চেতনাকে বুকে ধারণকারী উদ্যমী কিছু মিডিয়া বাক্তিত্ব ও
মুক্তগণমাধ্যমে বিশ্বাসী উদ্যমী কিছু মিডিয়া কর্মী ও সামাজিক কর্মকান্ডে নেতৃত্বদানকারী বিভিন্ন পেশায় নিয়োজিত ব্যাক্তিবর্গের উদ্যোগে ২০২৪ সালের শুরুতে প্রতিষ্ঠিত হয় ‘গাজীপুর মিডিয়া ক্লাবথ। এর সাথে যুক্ত অন্যান্য পেশার অনেকে আশা করেন সবাই একসাথে কাজ করলে দেখা যাবে আগামী দিনে ‘গাজীপুর মিডিয়া ক্লাবথ হবে গাজীপুরের মধ্যে একটি অন্যতম মিডিয়া কেন্দ্রবিন্দু। গাজীপুর মিডিয়া ক্লাব একটি ব্যাতিক্রম ধরনের ক্লাব, এখানে সাংবাদিকতা পেশার বাহিরে অন্যান্য পেশার লোকজন সদস্য হতে পারবেন যাতে করে সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড সকলে মিলেমিশে কাজ করতে পারে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গাজীপুর মিডিয়া ক্লাবের যুগ্ম সদস্য সচিব আবু সাইদ চৌধুরী, কবি ও সাংবাদিক মোঃ মশিউর রহমান, আশিকুর রহমান, মাহাবুব রহমান জিলানী, ইমরান মাজহারি, শামীম রেজা, মুনসুর শেখ, শেখ রাজিব, আর কে রেজা সহ অন্যান্য আমন্ত্রিত সাংবাদিক ও গাজীপুর মিডিয়া ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।
আলোচনা সভা শেষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রোজার তারতম্য ও গুরুত্ব বিষয়ক আলোচনা শেষে বিশ্ব মুসলিম উম্মাহর ও দেশ ও জাতির জন্য মোনাজাত করেন গাজীপুর মিডিয়া ক্লাব এর আহ্বায়ক- তারেক রহমান জাহাঙ্গীর।

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩৭ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১৫ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102