শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে দারুল আরকাম সরকারি মাদ্রাসার ৩ দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ  সম্পন্ন তাহিরপুরে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি” প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার গাজীপুরে মাদকদ্রব্যর অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন দক্ষিণ সাতলা-রাজাপুর ৪ কি.মি. ইটের সোলিং রাস্তার বেহাল দশা নকলায় ‘মাদক’কে না বলুন কর্মসূচি বাস্তবায়ন বরিশালে নিরাপদ খাদ্য পরিদর্শকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয় গাজীপুরে দারুর রহমান ইসলামিয়া মাদ্রাসায় কোরআন সবক প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত টঙ্গীতে পরিবেশ নদী বায়ু দূষণ ডেঙ্গু মশার উৎপাতে জনসচেতনতার দাবিতে মানববন্ধন গাজীপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

গাজীপুরে সন্ত্রাসী তামজিদ কর্তৃক সাংবাদিকের বাড়ির সুয়ারেজ ড্রেন ও বাউন্ডারি ওয়াল ভেঙে রাস্তা বন্ধ করার পাঁয়তারা ও প্রকাশ্যে দা উঁচিয়ে হত্যার হুমকি

গাজীপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

 

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুর সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ডে উত্তর বিলাশপুর এলাকায় সাংবাদিক মাজহারুল ইসলাম কাঞ্চন ও জহিরুল ইসলাম সোহেলদের বাড়ির সুয়ারেজ ড্রেন ও বাউন্ডারি ওয়াল ভেঙে জোর পূর্বক সন্ত্রাসী কায়দা রাস্তা বন্ধ করার পাঁয়তারা করছেন প্রতিবেশী গাজীপুরের কালীগঞ্জের সাউরাইতের মৃত ওবাইদুল কবিরের ছেলে তামজিদ(২০), মজিদা, রাবেয়া, তায়েবাগংরা। আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসী তামজিদ দা উঁচিয়ে প্রকাশে হত্যার হুমকি দেয়।

জানা গেছে, মাজহারুল শারিরিকভাবে অসুস্থ থাকার কারণে জয়দেপুর শহরের বাড়ি ছেড়ে গ্রামরে বাড়িতে থাকতে পরামর্শ দেন তার চিকিৎসক । তার পর থেকে সে গ্রামের বাড়িতে থেকে গাজীপুর শহরের এসে-যেয়ে কাজকর্ম করে আবার গ্রামের বাড়িতে থাকেন। এই সুযোগে শুক্রবার সকালে তাদের অনুপস্থিতে বিনা অনুমতিতে তার বাড়িতে ঢুকে ঠিক চুরের মতো সন্ত্রাসী কায়দায় তার বাড়ির পানি যাওয়ার সুয়ারেজ ড্রেন ও বাউন্ডারি ওয়াল ভেঙে ক্ষয়ক্ষতি সাধন করে রাস্তা বন্ধ করার অপচেষ্টা চালায়। পরে ভাড়াটিয়াদের মাধ্যমে এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক গাজীপুরের জেলা প্রশাসক ও জয়দেবপুর মেট্রো সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং স্থানীয় কাউন্সিলরকে অবগত করলে জেলা প্রশাসনের নিয়োজিত ম্যাজিস্ট্রেট ও থানা থেকে দারোগা এসে ঘটনার সত্যতা পেয়ে আইগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানায়।

গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের  সহ সভাপতি সাংবাদিক মাজহারুল ইসলাম কাঞ্চন বলেন, তাদের সঙ্গে দীর্ঘ দিন ধরে ষড়যন্ত্র ও শত্রুতা পোষণ করে আসছিল ওই প্রতিবেশিরা। বিভিন্নভাবে তার বাড়ি ঘর ও জানমালের ক্ষয়ক্ষতি করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে ওরা। তিনি বলেন, শুধু আমার সঙ্গে নয় অন্যান্য প্রতিবেশিদের সঙ্গে প্রায় সময় ওরা ঝগড়া বিবাদ করে থাকেন । বিভিন্নভাবে হুমকী দমকী দিয়েও থাকেন।
স্থানীয়রা বলেন, ওই কিশোর গ্যাং তামজিদ দাঁ নিয়ে মহড়া চালিয়ে সকালে মাজহারুলদের বাড়ির সুয়ারেজ ড্রেন ও বাউন্ডারি ওয়াল ভেঙে ফেলে। ভাড়াটিয়ারা নিষেধ দিলে তাদের দিকে দাঁ উঁচিয়ে তেড়ে আসে। তার ভয়ে কেউ কথা বলতে সাহস পায়নি।
স্থানীয়রা জানান, ওই তামদিজ, মজিদা, রাবেয়া, তায়েবা গংরা অন্যের সাড়ে পাঁচ শতক জমি জোর পূর্বক দখল করে খাচ্ছে। কিছু হলেই অন্যান্য প্রতিবেশিদের সঙ্গে ঝগড়া বাঁধায়।
গাজীপুর সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান মিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, সিটির ভেতরে অন্যায় ভাবে কারো বাড়ির বাউন্ডারি ওয়াল ও সুয়ারেজ ড্রেন ভেঙে রাস্তা বন্ধ করার কোন নিয়ম নেই। ঘটনাটি আমি জেনেছি। দ্রুত সময়ের মধ্যে সরেজমিনে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে মজিদা, রাবেয়া, তায়েবাগংদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোন বক্তব্য দিতে রাজি হয়নি।

এ ব্যাপার গাজীপুর সদর মেট্রো থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
#

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102